নবান্নের ছোঁয়া লেগেছিলো বীরশ্রেষ্ঠ স্কয়ার এলাকাতেও

0 14

|| বঙ্গকথন প্রতিবেদন ||

করোনা মহামারিতে দীর্ঘ বিরতির পর বগুড়াতেও নানা আয়োজনে উদযাপন হয়েছে নবান্ন উৎসব। মঙ্গলবার বিকেলে বগুড়া কলেজ থিয়েটার শহরের বীরশ্রেষ্ঠ স্কয়ার এলাকায় নবান্ন উপলক্ষ্যে নানান আয়োজন করে।

পিঠা ও পায়েশের পাতিলের ঢাকনা খুলে আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। উদ্বোধনী আলোচনায় অংশ নেন সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ অধ্যাপক শাহজাহান আলী,বগুড়া থিয়েটারের সভাপতি কৃষিবিদ বজলুর রশীদ রাজা, বাংলাদেশ গ্রাম থিয়েটারের আন্তর্জাতিক সম্পাদক আব্দুল হান্নান, বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী।

সন্ধ্যায় মুজিব মঞ্চে কলেজ থিয়েটার কর্মীরা পরিবেশন করেন সাংস্কৃতিক আয়োজন। এই আয়োজনেতৌফিক হাসান ময়নার নবনাট্যায়নে ও শাহাদৎ হোসেনের নির্দেশনায় নাটক ‘আছার উদ্দীন ছাফাতুল্লা ফকিরের জবানবন্দী’ এবং কনক কুমার পাল অলকের রচনা ও নির্দেশনায় নাটক ‘নিদানকাল’ পরিবেশন করেন সংগঠনের নাট্যকর্মীরা।

জেটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More