দ্বিতীয় দফাতেও জামিন মিললো না শাহরুখপুত্র আরিয়ানের

0 38

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদক||

মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে মাদক পার্টি থেকে আটক হওয়া শাহরুখ পুত্র আরিয়ানের জামিন শুক্রবারেও হয় নি। পর পর দু’বার তার জামিনের আবেদন নাকচ করেছেন আদালত। এর আগে গতকাল (৭ অক্টোবর) আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। এই রায় ঘোষণার সঙ্গে সঙ্গেই শাহরুখের আইনজীবী আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। কিন্তু আরিয়ানসহ তার দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করে দেন আদালত।

শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ আদালত আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদনও নামঞ্জুর করেছেন। এনসিবির দাবি, আরিয়ান জামিনে ছাড়া পেলে অনেক তথ্য-প্রমাণ লোপাট হতে পারে। কারণ, তার পাশে অনেক প্রভাবশালী ব্যক্তি আছেন। এদিকে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতকে বলেছেন, আরিয়ানের বিরুদ্ধে কোনো প্রমাণ যেহেতু পাওয়া যায় নি, তাহলে জেল কিসের? জানা গেছে, আরিয়ানকে আর্থার রোড জেলের কোয়ারেন্টিন সেলে রাখা হয়েছে। কোভিডের নিয়মাবলি অনুযায়ী আগামী সাত দিন তাকে জেলের কোয়ারেন্টিন সেলে থাকতে হবে।

আরিয়ানের মাদক মামলার শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন শাহরুখ খানের ব্যবস্থাপক পূজা দদলানি আর তার দেহরক্ষী। বলিউডের তারকা অভিনেতা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের ৫১ তম জন্মদিনও ছিলো শুক্রবার। তবে অন্যবারের মতো জমকালোভাবে জন্মদিন উদযাপন করা হচ্ছে না তার। বড় ছেলে আরিয়ান খান মাদক মামলায় জেলে থাকায় মন খারাপ গৌরীর। তাই শাহরুখের প্রাসাদ ‘মান্নাত-এ এবার কোনো আয়োজন থাকছে না বলে জানাচ্ছে স্থানীয় গণমাধ্যমগুলো। অবশ্য এরইমধ্যে গৌরী খানের জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছে একমাত্র কন্যা সুহানা খান, নির্মাতা ফারাহ খান, ঋত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজানাসহ পরিচিত-ঘনিষ্ঠ অনেকে্‌ই।

এসএ//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More