দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

0 67

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান। ওমরাহ পালন শেষে দেশে ফিরে এটিই তার একমাত্র চাওয়া ।

মঙ্গলবার বিকেলে মাহিয়া মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ কথা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে মাহি বলেন, ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা’র (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে।

তিনি আরো বলেন, এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না। প্রসঙ্গত, আজ পদত্যাগ করা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ঢালিউডের চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির মধ্যকার কথোপকথনের অডিও ক্লিপ সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে দেশজুড়ে বেশ তোলপাড় সৃষ্টি হয়। এই অডিও ক্লিপের প্রসঙ্গে সোমবার সৌদি আরবের হারাম শরীফ থেকে ধারণকৃত ভিডিও বার্তা ফেসবুকে আপলোড করেন মাহিয়া মাহি। ওই ভিডিও বার্তায় তিনি বলেন, তিনি (ডা. মুরাদ হাসান) ফল পেয়েছেন।

জেটি//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More