দূরপাল্লার বাস চলছে সিরাজগঞ্জ মহাসড়কে

0 85

।।জেলা প্রতিবেদক সিরাজগঞ্জ।।

সিরাজগঞ্জ মহাসড়ক রোববার সকালে ফাঁকা থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে ব্যক্তিগত গাড়ি। চলতে দেখা গেছে দূরপাল্লার বাসও। সেই সঙ্গে ঢাকাগামী যাত্রীদেরও গুনতে হচ্ছে ৪ থেকে ৫ গুণ বেশি ভাড়া। রোববার সকালে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থেকে কড্ডা, নলকা ও হাটিকুমরুল গোলচত্তর ভোরে অনেকটা ফাঁকা থাকলেও সকাল ৮টার পর থেকে বাড়তে শুরু করেছে গাড়ি। এর মধ্যে মোটরসাইকেল ও প্রাইভেটকারই বেশি চলাচল করছে। এ ছাড়া ট্রাক, আন্তঃজেলা পরিবহনের পাশাপাশি মহাসড়কে চলতে দেখা গেছে দূরপাল্লার বাসও। তবে মহাসড়কে তিন চাকার যানের বেপরোয়া চলাচল বন্ধ না হওয়ায় দুর্ঘটনার ঝুঁকি বাড়াচ্ছে। হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মো. আব্দুল্লাহেল বাকী বলেন, ভোরের দিকে মহাসড়ক ফাঁকা ছিল। তবে সকাল থেকে গাড়ি বাড়তে দেখা গেছে। এর মধ্যে ব্যক্তিগত গাড়িই বেশি। পাশাপাশি দূরপাল্লারও কিছু বাস মহাসড়কে চলাচল করছে।

মহাসড়কের কড্ডা এলাকা থেকে ট্রাফিক পরিদর্শক মো. আব্দুল গণি বলেন, মহাসড়কে যান চলাচল একটু বেড়েছে। তবে গাড়ির চাপ ও কোনো যানজট নেই। মহাসড়কে ঈদ পরবর্তী সময়ে শৃঙ্খলা ও সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ কাজ করে যাচ্ছে।

এসএফ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More