তারেক রহমানের সঙ্গে যোগাযোগ ছিল হেফাজত নেতা শাহিনুরের

0 39

।।রাজকথন প্রতিবেদন।।

সিলেটের বনকলাপাড়া থেকে গ্রেফতার হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির আইন বিষয়ক সম্পাদক মাওলানা শাহিনুর পাশার লন্ডনে অবস্থানরত বিএনপি নেতা তারেক রহমানের সঙ্গে যোগাযোগ ছিল বলে দাবি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।তাদের দাবি, তারেক রহমানের সঙ্গে যোগাযোগ ও সুসম্পর্ক রেখে দেশে সরকারবিরোধী অনেক অপতৎপরতা চালান শাহিনুর পাশা। এছাড়া সম্প্রতি সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের গ্রামে হামলা হওয়ার ঘটনায় তার মদদ ও উস্কানি ছিল বলেও জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সূত্র জানায়, সম্প্রতি সারাদেশে ঘটে যাওয়া হেফাজতে ইসলামের সহিংস আন্দোলনে সরাসরি নির্দেশ দাতাদের মধ্যে অন্যতম শাহিনুর পাশা। লন্ডনে অবস্থানরত তারেক রহমানসহ সরকারবিরোধী গোষ্ঠীর সঙ্গে সুসম্পর্ক রেখে দেশের অভ্যন্তরে অপতৎপরতা চালিয়ে থাকেন তিনি। এছাড়া তারেক রহমানসহ সরকারবিরোধী বিভিন্ন পক্ষের নির্দেশে দেশে অরাজকতা ও নাশকতামূলক আন্দোলন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করতেন এই হেফাজত নেতা। এ বিষয়ে সিআইডির সিনিয়র এএসপি (মিডিয়া) জিসানুল হক জিসান বলেন, বৃহস্পতিবার ৬ মে রাত সাড়ে ১২টার দিকে সিআইডির একটি টিম সিলেট থেকে শাহিনুর পাশাকে গ্রেফতার করেছে। সম্প্রতি হেফাজতের সহিংস আন্দোলনের বিরুদ্ধে করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আদালতে বিচারকের সামনে হাজির করা হবে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More