ডেঙ্গুতে আক্রান্ত মনমোহন সিং

0 46

||বিদেশ-বিভূঁই প্রতিবেদন||

সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। এবার জানা গেলো, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ন এই নেতা। দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস-এইমস’র পক্ষ থেকে শনিবার এই তথ্য নিশ্চিত করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, ভারতের চতুর্দশ প্রধানমন্ত্রী মনমোহনের অবস্থার উন্নতি হচ্ছে। জ্বর হওয়ার পর দুর্বল হয়ে পড়ায় বুধবার সন্ধ্যায় ৮৯ বছর বয়সী এই কংগ্রেস নেতাকে এইমস হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার এইমস-এর এক কর্মকর্তা বলেন, মনমোহন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তবে তার রক্তে প্লাটিলেটের সংখ্যা আগের চেয়ে বেড়েছে। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এইমস-এর কার্ডিও-নিউরো সেন্টারে হৃদরোগ বিশেষজ্ঞদের অধীনে চিকিৎসা চলছে ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত ভারতের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করা মনমোহন সিংয়ের।

হাসপাতালে ভর্তি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে দেখতে এইমসে গেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মণ্ডবীয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করেছেন। কংগ্রেস নেতা এবং রাজ্যসভার সদস্য মনমোহন সিং বেশ কিছুদিন আগেও করোনায় আক্রান্ত হয়ে এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More