ডিআরইউ’র সভাপতি মিঠু,সাধারণ সম্পাদক হাসিব

0 42

|| বঙ্গকথন প্রতিবেদন ||

ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ’র নির্বাচনে সভাপতি পদে নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম হাসিব নির্বাচিত হয়েছেন। ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজ চৌধুরীকে পিছনে ফেলে ৫৪৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মিঠু। এদিকে সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম হাসিব ৫০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মসিউর রহমান খান ৩৩৬ ভোট পেয়েছেন।

ডিআরইউ’র এবারের নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৪৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কামাল উদ্দিন সুমন (৭২৩), ক্রীড়া সম্পাদক পদে মাকসুদা লিসা (৭২৩), সাংস্কৃতিক সম্পাদক পদে নাদিয়া শারমিন (৭৭৩) এবং কল্যাণ সম্পাদক পদে কামরুজ্জামান বাবলু (৭৮০) নির্বাচিত হয়েছেন। সদস্য পদে হাসান জাভেদ (৮২১), মাহমুদুল হাসান (৭৩৯), সোলাইমান সালমান (৭৩৯), সুশান্ত কুমার সাহা (৭০১), মো. আল আমিন (৬৮৬), এস কে রেজা পারভেজ (৬৬৫), মো. তানভীর আহমেদ (৬৪৪) এবং সলিমুল্লাহ মেজবাহ (৬৪৪) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে কামাল মোশারেফ ও অ্যাপায়ন সস্পাদক পদে আক্তারুজ্জামান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে চলে বিকেল ৫টা পর্যন্ত। ৬টা থেকে শুরু হয় ভোট গণনা। সর্বশেষ তথ্য অনুযায়ী এক হাজার ৩২৬ জন সদস্য ভোট প্রদান করেছেন এবারের নির্বাচনে।

জেটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More