টাইগারদের বিশ্বকাপ জার্সি উন্মোচন,বাজারে মিলবে মঙ্গলবার থেকে

0 71

||খেলার মাঠ প্রতিবেদক||

টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু হতে যাচ্ছে। মঙ্গলবার আবুধাবিতে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম আনুষ্ঠানিক ওয়ার্ম আপ ম্যাচ মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনীর। আর সোমবার ঢাকায় হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন। রাতে ঢাকার গুলশানে এক হোটেলে আনুষ্ঠানিকভাবে দলের জার্সি উন্মোচন করা হয়। বিসিবির সদ্য নির্বাচিত তিন পরিচালক মাহবুব আনাম, আকরাম খান ও খালেদ মাহমুদ সুজন এই আয়োজনে উপস্থিত ছিলো।

এবারো জার্সি বানানোর দায়িত্বে ছিলো স্পোর্টস অ্যান্ড স্পোর্টস। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মাহতাব উদ্দিন আহমেদ সেন্টু জানিয়েছেন, প্লাস্টিক বর্জ্য (রিসাইকেলড প্লাস্টিক) থেকে এবারের বিশ্বকাপ জার্সি তৈরি করা হয়েছে। বিশ্বকাপ জার্সির সামনের অংশে জ্যাকার্ড ফেব্রিক ব্যবহার করা হয়েছে। যা মূলত প্লাস্টিক বর্জ্য থেকে তৈরি সূতা দিয়ে বানানো হয়।

টাইগাদের এবারের বিশ্বকাপে জার্সির সামনের ও পেছনের অংশ আলাদা। পেছনের অংশ বানানো হয়েছে ম্যাশ ফেব্রিক থেকে। যার ফলে সহজেই এয়ার সার্কুলেশন হবে। মূলত আরব আমিরাতের গরমের কথা বিবেচনা করেই এমন জার্সি বানানো হয়েছে।

টাইগারদের বিশ্বকাপ জার্সি এবার বাজারজাতকরণের দায়িত্ব পেয়েছে আড়ং। বুধবার (১৩ অক্টোবর) থেকে সারা দেশে আড়ংয়ের আউটলেটগুলোতে মিলবে বিশ্বকাপ জার্সি। জার্সির দাম ধরা হয়েছে প্রাপ্তবয়ষ্কদের জন্য ১ হাজার৪শ  টাকা আর অপ্রাপ্তবয়ষ্কদের জন্য ১ হাজার টাকা।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More