জাতীয় পার্টির নতুন মহাসচিব চুন্নু

0 57

||রাজ-কথন প্রতিবেদন||

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নুকে দলের মহাসচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। শনিবার (৯ অক্টোবর) নতুন মহাসচিবের নাম ঘোষণা করেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। জাতীয় পার্টির সদ্য প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর স্থানে চুন্নুকে এই দায়িত্ব দেয়া হলো।

২ অক্টোবর মারা যান জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। করোনা আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। এরপর ওই পদ শূন্য হলে মুজিবুল হক চুন্নু তার স্থলাভিষিক্ত হলেন।

মুজিবুল হক চুন্নু ১৯৮৬ সালে তৃতীয় জাতীয় সংসদ নির্বাচন ও ১৯৮৮ সালে চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে তৎকালীন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। মহাজোট প্রার্থী হিসেবে কিশোরগঞ্জ-৩ আসন থেকে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনেও বিজয়ী হন তিনি। এরপর ২০১৪ সালে দশম এবং সর্বশেষ ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন চুন্নু। ৫ বার নির্বাচিত এই আইনপ্রণেতা বাংলাদেশ সরকারের তৃতীয় মন্ত্রিসভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর দায়িত্বও পালন করেন।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More