জয়পুরহাটের ইয়াবা বিক্রির টাকা নিয়ে বন্ধুদের দ্বন্দ্বে খুন ১ জন

0 73

।। জেলা প্রতিবেদক জয়পুরহাট।।

জয়পুরহাটে সুমন হোসেন (২৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তার যুবক পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, ১৫টি ইয়াবা বড়ি বিক্রির টাকা নিয়ে বন্ধুদের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সুমন হোসেনের বাড়ি নীলফামারীর ডোমার উপজেলার হংসরাজ গ্রামে। তিনি জয়পুরহাট শহরের দেওয়ান পাড়া মহল্লায় থাকতেন। ১৩ মার্চ রাত নয়টায় তিনি দেওয়ান পাড়া মহল্লার বাড়ি থেকে জয়পুরহাট শহরের উদ্দেশ্যে বের হয়ে আর ফেরেননি। পরদিন জয়পুরহাট সদর উপজেলা ভিটি গ্রামের একটি ফলদ ও বনজ বাগানে গুরুতর জখম অবস্থায় তাঁকে পাওয়া যায়। ওই দিনই পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। সেখানে ভর্তির তিন দিন পর ১৭ মার্চ তাঁর অবস্থার অবনতি ঘটলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সুমন হোসেন সেখানে এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর ২৪ মার্চ মৃত্যুর কাছে হেরে যান।

এ ঘটনায় ২৫ মার্চ জয়পুরহাট সদর একটি হত্যা মামলা করা হয়। জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলমকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পুলিশ সুপার (এসপি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এ হত্যা মামলার ক্লু খুঁজে পাচ্ছিলেন না। মামলা তদন্তের একপর্যায়ে সুমনের বন্ধুর মাদকসংক্রান্ত বিষয়ে বিরোধের কথা জানতে পারেন। এই বিরোধের সূত্র ধরে সন্দেহভাজন বন্ধুদের তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার ভোররাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় সুমনের বন্ধু ভিটি হাজীপাড়া গ্রামের আবদুর রউফের ছেলে মো. জয়কে (২৬) গ্রেপ্তার করা হয়।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More