চায়না বাংলাদেশ স্টুডেন্ট’স অর্গানাইজেশন বগুড়ার ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত

0 45

।।বঙ্গকথন প্রতিবেদন।।

শনিবার রাত ৯টা ৩০ মিনিটে বগুড়া জেলাধীন চীনে অধ্যয়নরত এবং সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে গঠিত চায়না বাংলাদেশ স্টুডেন্ট’স অর্গানাইজেশন বগুড়া এর উদ্যোগে ভার্চুয়াল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। চায়না বাংলাদেশ স্টুডেন্ট’স অর্গানাইজেশন বগুড়া এর প্রতিষ্ঠাতা চীনে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত মোঃ রাসেল আহম্মেদের সভাপতিত্বে ও চায়না বাংলাদেশ স্টুডেন্ট’স অর্গানাইজেশন বগুড়া এর সহঃপ্রতিষ্ঠাতা রেজানুর রহমান ফাহিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট গাজিপুর এর উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা, কীটতত্ত্ব বিভাগ ড. মো. কফিল উদ্দীন।

উক্ত ভার্চুয়াল পরিচিতি ও মতবিনিময় সভায় মনিটরিংয়ের দায়িত্বে ছিলেন চীনে অধ্যয়নরত মোঃ আল-আমিন বিপ্লব, এবং শাবনূর মোস্তারী শান্তনা। সার্বিক সহযোগিতায় ছিলেন চায়না বাংলাদেশ স্টুডেন্ট’স অর্গানাইজেশন বগুড়া এর সকল সদস্যবৃন্দ। ভার্চুয়াল পরিচিতি ও মতবিনিময় সভাটি VooV meeting app এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। উক্ত ভার্চুয়াল পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত বক্তারা চীনে অধ্যয়নরত বগুড়া জেলাধীন সকল সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীদের একটি প্লাটফর্মে যুক্ত হওয়ার জন্য বিশেষভাবে আহ্বান করেন এবং সকলকে নিজেদের উন্নয়নে একে অপরের পাশে দাঁড়ানোর জন্য পরামর্শ দেন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More