চাঁপাইনবাবগঞ্জে আরও ১৪২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

0 41

।। জেলা প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ ।।

চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪২ জন। আরটিপিসিআর ল্যাবে ১৭৫ জনের নমুনা পরীক্ষায় ১০৬ জনের, র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১৬৭ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের এবং জিন এক্সপার্ট টেস্টে ৭ জনের নমুনায় ৩ জনসহ সর্বমোট ১৪২জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪৭ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত মোট ২৪৮৯ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ১৪৬৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মারা গেছেন ৬২ জন। এদিকে করোনাভাইরাস রোধের লক্ষ্যে জেলায় ২য় দফার লকডাউন চলছে। লকডাউন সফল করতে জেলার ৩০টি পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং জেলা প্রশাসনের ১২টি ভ্রাম্যমাণ আদালত জারিমানা কার্যক্রম অব্যাহত রেখেছেন। তারপরও গ্রামাঞ্চলে লকডাউন তেমন একটা কার্যকর হচ্ছে না। কারণ গ্রামের মানুষের মধ্যে এখনও সচেতনতায় গড়ে উঠেনি। কাজ ছাড়াই তারা যত্রতত্র বের হচ্ছেন।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More