গোল-উৎসবে শিরোপাজয় রাঙাল বায়ার্ন-ইন্টার

0 31

||খেলার মাঠ প্রতিবেদন||

শিরোপা নিশ্চিত হয়ে গিয়েছিল মাঠে নামার আগেই। এরপর মাঠে নেমে শিরোপাজয়ীরা করল একগাদা গোল, তাতে রঙিন হলো শিরোপার উৎসবটাও। প্রায় পাঁচশ কিলোমিটার এদিক ওদিকের মিলান আর মিউনিখ দেখল একই চিত্র। মিলান নিজেদের ম্যাচে ৫-১ গোলে হারিয়েছে সাম্পদোরিয়াকে। বায়ার্ন বরুসিয়া মুনশেনগ্লাডবাখের জালে গোল করেছে একটি বেশি, হজম করেনি একটিও।

দিনের প্রথম ম্যাচে লাইপজিগ হেরে গিয়েছিল বরুসিয়া ডর্টমুন্ডের কাছে। ফলে টানা নবম আর রেকর্ড ৩১তম বারের মতো শিরোপা নিশ্চিত হওয়ার আনন্দ নিয়েই মাঠে নামে কোচ হ্যান্সি ফ্লিকের শিষ্যরা। 

তবে আরেকটা হিসেবও যেন বাকি ছিল দলটির, সেটাও যেন মেটালেন তারা। লিগের প্রথম দেখায় দুই গোলে এগিয়ে গিয়েও তারা হেরেছিল ৩-২ গোলে। তারই শোধ যেন তুলল বায়ার্ন।

শুরুটা হয় কিক অফের একটু পরেই। দুরূহ কোণ থেকে গোলটা করেন রবার্ট লেভান্ডভস্কি। ২৩ মিনিটে থমাস মুলার ব্যবধান দ্বিগুণ করেন। ৩৪ মিনিটে লেভার আঘাত আবারও। দারুণ এক ভলিতে গোলটি করেন পোলিশ স্ট্রাইকার। এরপর ৪৪তম মিনিটে রবার্ট লেভান্ডভস্কি বনে গেলেন যোগানদাতা, তার পাস থেকে গোল উৎসবে শামিল হন কিংসলে কোম্যান।  

৬৫ মিনিটে হ্যাটট্রিক পূরণ হয় লেভার। গ্লাডবাখ ডিফেন্ডারের হ্যান্ডবলের দোষে পাওয়া পেনাল্টিটি দারুণভাবে কাজে লাগান বায়ার্ন স্ট্রাইকার, চলতি লিগের ৩৯তম গোলটিও হয়ে যায় তাতে। 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More