খালেদা জিয়াকে হাসপাতালে রেখে চিকিৎসার কথাও ভাবা হচ্ছে

0 48

।।রাজকথন প্রতিবেদন।।

করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে হাসপাতালে রেখে চিকিৎসার পরামর্শ দিয়েছেন তাঁর কয়েকজন চিকিৎসক। এ জন্য রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে করোনা ইউনিটে কেবিন বুক করা হয়েছে। সেখানে আইসিইউসহ সব ধরনের সুবিধা থাকছে। যদিও বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা যে পর্যায়ে, তাতে এখনই আইসিইউ–সুবিধার দরকার নেই।অবশ্য চিকিৎসকেরা বলছেন, দেশে করোনার রোগী বাড়ছে। অল্প সময়ের মধ্যে আইসিইউ–সুবিধা পাওয়া নিয়ে গণমাধ্যমে নানা খবর আসছে। এ কারণে আগে থেকেই একটি আইসিইউ বেড ও কেবিন বুক করে রাখা হয়েছে। খালেদা জিয়া গত শনিবার করোনা পরীক্ষার জন্য নমুনা আইসিডিডিআরবিতে দেন। ওই দিন রাতেই রিপোর্ট দেওয়া হয়। সেখানে দেখা যায়, বিএনপির চেয়ারপারসন করোনায় আক্রান্ত।

খালেদা জিয়ার একজন চিকিৎসক বলেন, বিএনপি চেয়ারপারসনের বয়স হয়েছে। এখন তাঁর বয়স ৭৬ বছর। তা ছাড়া ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ নানা ধরনের শারীরিক জটিলতা আছে। করোনায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে যাঁদের বয়স বেশি এবং অন্য শারীরিক জটিলতা আছে, তাঁরা স্বাভাবিকভাবেই ঝুঁকিতে থাকেন। এসব বিবেচনায় তাঁরা মনে করছেন, হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হলে হাতের কাছেই চিকিৎসাসামগ্রী থাকবে এবং দ্রুততম সময়ের মধ্যে যেকোনো পরিস্থিতিতে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া যাবে।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More