কোথায় হবে আইপিএল , নিশ্চিত করল ভারতীয় বোর্ড

0 23

||খেলার মাঠ প্রতিবেদন||

মাঝপথে বন্ধ হয়ে গেছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এরপরই শুরু হয় জল্পনা-কল্পনা কবে আবার শুরু হবে স্থগিত এই টুর্নামেন্ট। অবশেষে সবকিছুর অবসান ঘটিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে শনিবার আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে সংযুক্ত আরব আমিরাতে আগামী সেপ্টেম্বর ও অক্টোবর মাসে হবে আইপিএলের বাকি অংশ। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিসিসিআই জানায়, ‘ভারতে বর্ষা মৌসুমের কথা মাথায় রেখে এবছর সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতেই আইপিএলের বাকি ম্যাচগুলো শেষ করার কথা ঘোষণা করছে বিসিসিআই।’

বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয় বোর্ডের ভার্চুয়াল বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতভাবে আইপিএল সংযুক্ত আরব আমিরাতে শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জৈব সুরক্ষা বলয়ের ভেতরে করোনা হানা দেওয়ায় এবছর মাঝপথেই স্থগিত ঘোষণা করতে হয় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। স্থগিত হওয়ার পর বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো ভারতে অনুষ্ঠিত হওয়ার কোনও সম্ভাবনা নেই।

তারপর থেকেই জল্পনা শুরু হয়, বিদেশে খেলা হলে কোথায় অনুষ্ঠিত হতে পারে আইপিএল। আমিরাত যে বোর্ডের প্রথম পছন্দ, সেটা বুঝতে অসুবিধা হয়নি। তবে ইংল্যান্ডেও আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজিত হতে পারে বলে খবর শোনা যায়। শেষ পর্যন্ত বিসিসিআই এই বিষয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করল।

সেপ্টেম্বর-অক্টোবরে আইপিএলের বাকি ম্যাচগুলো আমিরাতে আয়োজিত হবে বলে জানানো হলেও বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট করে কোনও দিনক্ষণের কথা জানানো হয়নি। তবে বোর্ডের পক্ষ থেকে আগেই ইঙ্গিত দেওয়া হয়েছে, সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের মধ্যে অনুষ্ঠিত হতে পারে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More