কৃষক হত্যা আড়াল করতে আরিয়ানের জামিন নাকচ বারবার, দাবি মেহবুবার

0 57

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

ফের জামিন নাকচ হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খানের। এর আগে আরো দু’দফা জামিন আবেদন নাকচ করেছেন ভারতের আদালত। ‘কৃষক হত্যার ঘটনা আড়াল করতেই আরিয়ানের জামিন প্রলম্বিত করা হচ্ছে, জনগণকে ব্যস্ত রাখা হচ্ছে ওই ইস্যুতে’-জম্মু ও কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির নিজের টুইটে এমন মন্তব্য করেছেন সোমবার।

শাহরুখপুত্র আরিয়ান প্রসঙ্গে প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির টুইট

যদিও বারবার জামিন নাকোচের ব্যাপারে বিপক্ষের আইনজীবী অনিল সিংহ বলেন, আরিয়ানকে জামিন দিলে তথ্য প্রমাণ এদিক-ওদিক হতে পারে, ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতে। তবে জম্মু ও কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি মনে করেন, ভিন্ন এক কারণে আরিয়ানের বিরুদ্ধে সক্রিয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-এনসিবি। মাদককাণ্ডে আরিয়ানের গ্রেফতারের ঘটনায় ভারতের উত্তর প্রদেশের লখিমপুর খেরিতে কৃষক হত্যার প্রসঙ্গ টেনে পিপলস ডেমোক্র্যাটিক পার্টির (পিডিপি)সভানেত্রী দাবি করেন আরিয়ানকাণ্ডে গণমাধ্যম ও ভারতবাসীকে ব্যস্ত রেখে কৃষক হত্যা ঘটনার মূল অভিযুক্ত আশিস মিশ্রকে আড়াল করার চেষ্টা চলছে বলে সোমবারে টুইটারে বিস্ফোরক এক সব মন্তব্য করছেন তিনি।

মেহবুবার দাবি, চারজন কৃষককে খুনের দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলি ২৩ বছরের এক যুবকের পেছনে পড়ার কারণটা সহজ। কারণ, তার পদবি খান। বিজেপির বিকৃত ইচ্ছাপূরণের জন্য মুসলমানদেরকেই বরবার লক্ষ্যবস্তু করা হচ্ছে।

জেটি//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More