কারাগারে থাকায় ভিডিও কনফারেন্সে শপথ নিলেন কাউন্সিলর

0 184

||বঙ্গকথন প্রতিবেদন||

পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র এবং বাকি ২৭ জন ওয়ার্ড কাউন্সিলর যখন রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে একযোগে শপথ নিচ্ছেন, তখন কারাগারে থাকায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে শপথ নিলেন বগুড়া পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল ইসলাম।

২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত এই পৌরসভার নির্বাচনে বিজয়ী হবার পর উচ্চ আদালতে জামিন জালিয়াতির মামলায় ৪ মার্চ কারাগারে যান আমিনুল। মঙ্গলবার এই পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ নেন বিভাগীয় কমিশনারের কার্যালয়ে। দুপুরে বগুড়া কারাগার থেকে বিদায়ী পরিষদের প্যানেল মেয়র আমিনুল ইসলামকে শপথ গ্রহণের জন্য নেয়া হয় জেলা প্রশাসকের কার্যালয়ে। সেখানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তাকে শপথবাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার ডক্টর হুমায়ুন কবীর।

আমিনুল ইসলাম জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদকও। নির্বাচনের আগে ওই সংগঠনের দুই পক্ষের সংঘর্ষের ঘটনার মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। পরে উচ্চ আদালত ওই জামিনকে ভুয়া আখ্যা দিয়ে আমিনুলসহ ওই মামলার ৩০ আসামীকে গ্রেফতারের নির্দেশ দেন।

শপথ গ্রহণের সময় জেলা প্রশাসক জিয়াউল হক এবং আমিনুলের স্বজনরা উপস্থিত ছিলেন। শপথগ্রহণ শেষে তাকে ফের নেয়া হয় বগুড়া কারাগারে।

এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More