কাটাখালীর মেয়রকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আদালতে সোপর্দ

0 71

||জেলা প্রতিবেদক, রাজশাহী||

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আদালতে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে আব্বাস আলীর ১০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে বলেন, ১ ডিসেম্বর সন্ধ্যায় র‍্যাব নগরের বোয়ালিয়া মডেল থানার পুলিশের একটি দলের কাছে আব্বাস আলীকে হস্তান্তর করে। রাতেই দলটি তাঁকে নিয়ে রাজশাহীতে পৌঁছায়। তাঁকে নগরের বোয়ালিয়া মডেল থানায় কাউন্সিলর আবদুল মমিনের করা ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ সকাল সাতটার দিকে তাঁকে রাজশাহী মেট্রোপলিটন আদালত-২-এ হাজির করা হয়। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে করা বিতর্কিত বক্তব্যের অডিও ছড়িয়ে পড়লে আব্বাস আলী গাঁ ঢাকা দেন। বুধবার ভোরে রাজধানীর ইশা খাঁ হোটেল থেকে তাঁকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব।

প্রসঙ্গত, আব্বাস আলী রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য। তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে টানা দুই মেয়াদে মেয়রের দায়িত্ব পালন করছিলেন। তাঁকে ইতোমধ্যে পৌর আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More