‘করোনা উন্নতি ও অগ্রযাত্রাকে স্থবির করে দিচ্ছে’

0 43

।। রাজকথন প্রতিবেদন।।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি বলেন, করোনা মহামারি মানুষের সর্বক্ষেত্রে উন্নতি ও অগ্রযাত্রাকে স্থবির করে দিচ্ছে। নীতি, কৌশল এবং কার্য সম্পাদনের মাধ্যমে করোনা মহামারি মোকাবিলা ও জনগণকে সহায়তায় সরকার কাজ করলেও আরও সতর্ক বার্তা প্রদান করা জরুরি।

মঙ্গলবার ১ জুন এক বিবৃতিতে এমন মন্তব্য করেছেন বিরোধীদলীয় নেতা। তিনি বলেন, পাশ্ববর্তী দেশগুলোর মত চিকিৎসা ব্যবস্থায় বিপজ্জনক বিপর্যয়ের অবস্থা থেকে দেশবাসীকে রক্ষা করতে সরকারকে এখনই জরুরি পদক্ষেপ গ্রহণ করতে হবে। বাংলাদেশে এখন পর্যন্ত করোনার কী কী ভ্যারিয়েন্ট পাওয়া গেছে ; এগুলোর প্রধান বৈশিষ্ট্য কী – এসব তথ্য দেশবাসীকে জানানো দরকার। এসব ভ্যারিয়েন্ট মোকাবিলায় পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। বিরোধীদলীয় নেতা প্রত্যেক জেলা প্রধান কার্যালয়ে করোনা মহামারি মোকাবিলায় প্রয়োজনীয় উপকরণ সরবরাহের আহ্বান জানান। দেশীয় শিল্প-প্রতিষ্ঠানের মাধ্যমে ঔষধ, মাস্ক,স্যানিটাইজার,টেস্টিং কিট,পিপিই পোশাক উৎপাদন ও আমদানিতে নির্দেশনা প্রদানে সরকারের প্রতি অনুরোধ জানান।

এসএফ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More