কমলা হ্যারিসকে হত্যার হুমকি দিয়ে ভিডিও বার্তা

0 56

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে হত্যার হুমকি দিয়ে ভিডিও প্রকাশ করার অভিযোগে নিভিয়ানে পেটিট ফেলপস নামে এক নার্সকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ফ্লোরিডার বাসিন্দা। শনিবার (১৭ এপ্রিল) মিয়ামি থেকে তাকে গ্রেফতার করা হয়।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসকে উদ্ধৃত করে সিএনএন শনিবার জানিয়েছে, নিভিয়ান পেটিট ফেলপস নামের ওই নার্স ২০০১ সাল থেকে জ্যাকসন হেলথ সিস্টেমে চাকরি করেন। তার বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনা হয়েছে।

অভিযোগে বলা হয়, কিছুদিন আগে ফেলপস তার কারাগারে থাকা স্বামীকে একটি ভিডিও পাঠান। যুক্তরাষ্ট্রে বিশেষ সফটওয়্যারের মাধ্যমে বন্দিদের পরিবার এভাবে যোগাযোগ করতে পারে। ভিডিওটিতে তিনি জো বাইডেন এবং কমলা হ্যারিসের ওপর ক্ষোভ ঝেড়ে স্বামীর সঙ্গে কথা বলেন। এরপর ফেব্রুয়ারি থেকে কমলা হ্যারিসকে সরাসরি আক্রমণ করতে থাকেন।

হুমকির ভিডিওতে তিনি বলেন, ‘কমলা হ্যারিস, তুমি মরতে যাচ্ছে। তোমার দিন ইতোমধ্যে গোনা হয়ে গেছে। আমাকে কেউ একজন ৫৩ হাজার ডলার দিয়েছে, তোমাকে শেষ করার জন্য। আমি এটা করতে যাচ্ছি, প্রস্তুত থাক।’

মামলার তদন্ত কর্মকর্তা বলছেন, ‘একটি ছবিতে তারা ফেলপসের হাতে বন্দুকও দেখেছেন। এরপর দ্রুত গ্রেফতার করা হয়।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More