কটিয়াদীতে পুলিশ-নির্বাচন কর্মকর্তাদের ওপর হামলা, গাড়িতে আগুন

0 70

||বঙ্গকথন প্রতিবেদন||

কিশোরগঞ্জের কটিয়াদীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গণনা শেষে নির্বাচনী সরঞ্জামাদি নিয়ে ফেরার পথে পু‌লিশ ও নির্বাচনী কর্মকর্তা‌দের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা । ২৬ ডিসেম্বর রাত সা‌ড়ে ৮টার দি‌কে উপ‌জেলার সহস্রাম ধূল‌দিয়া ইউ‌নিয়‌নের গৌ‌রিপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় ভোট কে‌ন্দ্রের সাম‌নে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ জানায়, কেন্দ্রের ভোট গণনা শে‌ষে পু‌লিশ ও নির্বাচনী কর্মকর্তারা সরঞ্জাম নি‌য়ে উপ‌জেলা সদ‌রে ফির‌ছিল। কেন্দ্র থে‌কে বের হওয়ার সময় একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও দুই পরা‌জিত মেম্বার প্রার্থীর সমর্থকরা পু‌লি‌শের ওপর হামলা চালায়। তারা ইটপাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে নির্বাচনী সাম‌গ্রী ছি‌নি‌য়ে নেয়ার চেষ্টা ক‌রে। এ সময় পু‌লি‌শের কা‌জের জন্য ভাড়া করা এক‌টি মাই‌ক্রোবাসসহ দু’‌টি গা‌ড়ি পু‌ড়ি‌য়ে দেয় দুর্বৃত্তরা। পরে বিজিবি ও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মাশরুকুর রহমান খালেদ বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More