উপজেলা চেয়ারম্যান ছুরিকাহত,মারপিটের শিকার নতুন মেয়র

0 21

||উপজেলা প্রতিবেদক, সোনাতলা (বগুড়া)||

বগুড়ার সোনাতলা পৌর এলাকায় নির্বাচন পরবর্তী সংঘাতে উপজেলা চেয়ারম্যান এবং নবনির্বাচিত মেয়রসহ মারপিট ও ছুরিকাঘাতের শিকার হয়েছেন ৫ জন। বুধবার বিকেলে পৌর শহরের সোনালী ব্যাংক মোড় এলাকায় এই ঘটনা ঘটে। মঙ্গলবারের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শাহীদুল বারী খানকে পরাজিত করে দ্বিতীয়বার মেয়র হন দল থেকে অব্যহতি পাওয়া জাহাঙ্গীর আলম নান্নু।

হাত দিয়ে লাঠির আঘাত ঠেকানোর চেষ্টা উপজেলা চেয়ারম্যানের

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোট চলাকালে দুই কাউন্সিলর প্রার্থীর ভোটকেন্দ্রে বাকবিতণ্ডা হয়। বুধবার দুপুরে সোনালী ব্যাংক মোড়ে দেখা হলে বিষয়টি নিয়ে আবারো তর্কে জড়ান তারা। কিছুক্ষণের মধ্যে এই ঘটনার উত্তেজনা নির্বাচনে বিজয়ী জাহাঙ্গীর আলম নান্নু এবং পরাজিত প্রার্থী আওয়ামী লীগের শাহিদুল বারীর সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়ে। দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের একপর্যায়ে ঘটনাস্থলের কাছেই থাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মীনহাদুজ্জামান লিটনকে পাশের একটি গলির ভেতরে তাড়া করে নিয়ে মারপটি ও ছুরিকাঘাত করেন মেয়র নান্নুর সমর্থকরা। এসময় ছুরিকাঘাতে আহত হন পৌর যুবলীগের আহ্বায়ক নাহিদ হাসান জিতুসহ আরো দুজন। সংঘর্ষে নতুন মেয়র নান্নুও আহত হন। আহতদের মধ্যে উপজেলা চেয়ারম্যানসহ ৩ জনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাপসাতালে ভর্তি করা হয়েছে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, ভোটের দিনের বাকবিতণ্ডার জেরে এই ঘটনা ঘটেছে। হামলা-মারপিটের ঘটনায় জড়িতদের আটকের চেষ্টাও চলছে।

উপজেলা//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More