উন্নয়নের জন্য আইনের শাসন প্রতিষ্ঠা অপরিহার্য : রাষ্ট্রপতি

0 17

||বঙ্গকথন প্রতিবেদন||

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, নতুন প্রজন্ম যাতে উন্নত জীবনযাপন করতে পারে সেজন্য উন্নয়নকে ব্যাহত করে এমন কাজ থেকে সবাইকে দূরে থাকতে হবে। রবিবার সন্ধ্যায় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজনদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।

সন্ধ্যায় মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা অপরিহার্য। আইনের শাসন প্রতিষ্ঠায় প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণের সম্মিলিত  উদ্যোগ দরকার।

তিনি বলেন, যোগাযোগ, শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে হাওর এলাকার উন্নয়ন তুলে ধরেন। ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়ককে ঘিরে যে পর্যটন সম্ভাবনা দেখা দিয়েছে সেই সম্ভাবনাকে কাজে লাগাতে সবাইকে অতি মুনাফার মনোভাব পরিহার করে সেবার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

শিক্ষার্থীদের লেখাপড়া শেষে শুধু চাকরির পেছনে না ঘুরে নিজেদের স্বাবলম্বী ও আত্মনির্ভরশীল করে গড়ে তোলার উপর জোর দেন রাষ্ট্রপতি। সভায় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক ও রাষ্ট্রপতির সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন।

এসএ//আরজে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More