ই-কমার্স কেলেঙ্কারিতে আরজে নিরব গ্রেফতার

0 77

||বঙ্গকথন প্রতিবেদন||

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়ার পর এবার প্রতিষ্ঠানটির আরেক কর্মকর্তা হুয়ামূন কবির নিরব ওরফে ‘আরজে নিরব’কে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাকে এক দিনের রিমান্ডেও নেয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেরে পরিচিতি ব্যবহার করে মানুষকে কিউকমের দিকে আকৃষ্ট করেছেন নিরব, এমন অভিযোগ পুলিশের।

আরজে নিরব কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে নিযুক্ত আছেন। তিনি সামাজিক মাধ্যমে নিজের পরিচিতিকে ব্যবহার করে সাধারণ মানুষদের আকৃষ্ট করতেন বলে বলছে পুলিশ। সর্বশেষ ২৪ আগস্ট, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুতে কিউকমের একটি নিউজ শেয়ার করে নিরব লিখেন, ‘পুরো দেশ আর সারা দুনিয়া জুড়ে কিউকম ছড়াতে চাই, ইনশাআল্লাহ।‘

পুলিশ বলছে, ফেসবুকে তার অনেক অনুসারী থাকায় এমন অনেক স্ট্যাটাস আর নিউজের মাধ্যমে মানুষের দৃষ্টি আকর্ষণ করতেন আরজে নিরব। মানুষ তাতে ভরসাও করতো। কিউকম নামের প্রতিষ্ঠানটি যে প্রতারণা করেছে তার মাস্টারমাইন্ড ছিলেন মূলত নিরব। তার প্রচারণায় বিশ্বাস করে অনেক মানুষ প্রতিষ্ঠানটিতে লাখ লাখ টাকা বিনিয়োগ করে এখন পথে বসতে চলেছেন।

শুক্রবার ভোরে আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আর জে নিরবকে। এর আগে গত ৩রা অক্টোবর অনলাইনে প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ আত্মসাতের অভিযোগে কিউকম কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

এসএ//এমএইচ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More