অসুস্থ প্রবাসী বাংলাদেশি প্রশান্ত দাসকে বিমান টিকেট হস্তান্তর

0 105

অসুস্থ প্রবাসী বাংলাদেশি প্রশান্ত দাসকে ‌‘মাফুশি আইল্যান্ড’ নামক একটি সংগঠন থেকে বিমানের টিকিট উপহার দেয়া হয়েছে।

সংগঠনটির অর্থ-সম্পাদক মো. দিদারুল আলম ভূঁইয়া ও সদস্য মো. সিরাজুল মিয়ার তত্ত্বাবধানে টিকিটের সার্বিক কার্যক্রম সম্পূর্ণ করা হয়। ১১ এপ্রিল রাত ৯টার দিকে প্রশান্ত দাসের হাতে এই বিমান টিকিট হস্তান্তর করা হয়।

বিমান টিকিট ছাড়াও মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের সদস্য, সমাজসেবক মো. সিরাজুল মিয়ার পক্ষ থেকে নগত ২০০ শত ডলার অনুদান প্রদান করা হয়। যা বাংলায় পায় ১৭ হাজার টাকা।

অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক মো. দিদারুল আলম ভূঁইয়া।

জানা গেছে, রেমিট্যান্সযোদ্ধা অসুস্থ প্রশান্ত দাসের দেশের বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায়। তিনি মালদ্বীপের মাফুশি আইল্যান্ডে একটি রেস্টুরেন্টে কাজ করা অবস্থায় পড়ে গিয়ে কোমরে আঘাত পান।

প্রশান্ত দাস মালদ্বীপে এসেছেন ২ বছর আগে। বাড়ির অবস্থাও তেমন ভালো না। মালদ্বীপ আসার সময়ের ঋণের টাকা ও এখনো পরিশোধ করতে পারেনি। তার বৈধ কোনো কাগজপত্র নেই। এমতাবস্থায় সে দেশে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন।

উল্লেখ, মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন। এটি একটি অরাজনৈতিক সংগঠন। সংগঠটির সকল পর্যায়ের নেতাকর্মী ও সদস্যরা তাদের আয়ের একটা অংশ প্রতি মাসে অসহায় প্রবাসীদের পাশে দাঁড়ানো জন্য ব্যয় করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More