অসহায় মানুষকে খাবার পৌঁছে দেবেন জ্যাকুলিন

0 31

অসহায় মানুষের দিকে সব সময় সাহায্যের জন্য এগিয়ে এসেছেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। নানাভাবে সাহয্য সহযোগীতার মাধ্যমে তিনি অসহায়, দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন । করোনাকালে সেসব অব্যাহত রেখেছেন। শ্রীলঙ্কান এই রূপসী এবার অসহায় মানুষদের জন্য গড়ে তুলেছেন একটি সংস্থা ‘ওয়াইওএলও’।

কিছু মহৎ কাজের উদ্দেশে গড়লেন নতুন এ সংস্থা। এ জন্য জ্যাকুলিন বেশ কিছু উন্নয়ন সংস্থার সঙ্গে যুক্ত। অসহায়-দরিদ্রের অভাব-অভিযোগ মেটানোর চেষ্টা করবেন তিনি। ‘রুটি ব্যাংক’ নামের এক এনজিওর মাধ্যমে এক লাখ মানুষের কাজে খাবার পৌঁছে দেবেন জ্যাকুলিন।

মালিকহীন জীবজন্তুর জন্য কাজ করার জন্য ফিলাইন ফাউন্ডেশন’-এর সঙ্গে যুক্ত হয়েছেন । তা ছাড়া পুলিশের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করবেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জানান, ‘আমাদের একটাই জীবন। এই জীবনের সাহায্যে অন্যদের এক সুন্দর জীবন দিতে পারি। ওয়াইওএলও সংস্থাটির যাত্রা শুরুর ঘোষণা দিয়ে আমি অত্যন্ত গর্বিত।

সাহয্য সহযোগীতার ক্ষেত্রে অন্যদের তুলনায় এগিয়ে জ্যাকলিন।  বন্যার পর অসহায় মানুষের মাথায় এক চিলতে ছাদ করে দিতে এগিয়ে এসেছিলেন তিনি। শিশুরা যাতে পুষ্টিকর খাবার পায়, সে জন্য নানা কর্মকাণ্ড করেছেন জ্যাকুলিন। অসহায় জীবজন্তুর প্রতি কোথাও অত্যাচার হলে তিনি সরব হয়ে উঠেছেন। একসঙ্গে এ রকম পাঁচটি প্রকল্প নিয়ে দারুণ ব্যস্ত জ্যাকুলিন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More