‘অশ্লীল’ ছবি ও ভিডিও অপসারণে পরীমনিকে আইনি নোটিশ

0 100

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

আগামী ৩০ দিনের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজের অশ্লীল ছবি ও ভিডিও সরানোর জন্য আইনি নোটিশ পাঠানো হয়েছে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে।

সোমবার রেজিস্ট্রি ডাকযোগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিএফডিসির ঠিকানায় পরীমনিকে এ নোটিশ পাঠানো হয়েছে। যৌথভাবে এ নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার।

নোটিশে বলা হয়, পরীমনি ১ সেপ্টেম্বর কারাগার থেকে বের হওয়ার সময় তার হাতের তালুতে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। এছাড়া পরীমনি ২৪ অক্টোবর ঢাকার হোটেল রেডিসন ব্লুতে ৩০তম জন্মদিন পালন করেন। সেদিন তার পোশাক ও প্রদর্শিত অঙ্গভঙ্গি অশ্লীল বলে নোটিশে উল্লেখ করা হয়।

এতে আরো বলা হয়, পরীমনি একজন চলচ্চিত্র অভিনেত্রী। অনেকেই তাকে অনুসরণ করে। শিশু-কিশোর, তরুণ-তরুণীরা ব্যাপকভাবে প্রভাবিত হতে পারে। চোখের সামনে তারা যা দেখে অনায়াসে তা আয়ত্ত করে ফেলে। তাই পরিমনিকে এ বিষয় বিবেচনা করতে হবে।

নোটিশে বলা হয়, ‘সামাজিক মাধ্যমে প্রচারিত আপনার সব অশ্লীল ছবি ও ভিডিও নোটিশ পাওয়ার ৩০ দিনের মধ্যে অপসারণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানানো হচ্ছে। একই সঙ্গে ভবিষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গিসহ বা অন্য কোনো উপায়ে ধারণকৃত ও প্রদর্শনযোগ্য এবং যার কোনো শৈল্পিক বা শিক্ষাগত মূল্য নেই—তা করা থেকে সম্পূর্ণ বিরত থাকবেন। অন্যথায় প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে।’

এসএ//এফএস

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More