৯৪ থেকে ৮২ তে শুভ!

0 34

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

চরিত্রের প্রয়োজনে সময়ভেদে ভিন্ন ভিন্ন রূপ ধারণ করতে হয় একজন অভিনেতা বা অভিনেত্রীকে। যার জন্য কখেনা ওজন বাড়াতে হয় আবার কখনো কমাতেও হয় । হলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে এটা কম বেশি দেখা গেলেও বাংলাদেশি তারকাদের মধ্যে খুব একটা দেখা যায় না বললেই চলে। তবে অতীতের সেই চিন্তাধারাকে পাল্টে দিলেন জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ।

তিনি বলছেন, ‘আমরা মানুষরা যদি চাই, মন থেকে চাই এবং নাছোড়বান্দা হয়ে পড়ে থাকি, এনিথিং ইজ পসিবল…. এনিথিং ইজ পসিবল।’ সম্প্রতি নিজেকে তিনি এমনভাবে উপস্থাপন করলেন যা সবাইকে অবাক করে দিয়েছে। গত ১৭ সেপ্টেম্বর একটি ভিডিও শেয়ার করে ভক্তদের সেই পরিবর্তনের গল্পই বললেন আরেফিন শুভ।

আরেফিন শুভ

গত নয় মাসের কঠোর পরিশ্রমে নিজেকে কিভাবে পরিবর্তন করেছেন সেটিই ভিডিও মাধ্যমে ভক্তদের জানিয়েছেন এই অভিনেতা। নিজের পরবর্তী ছবি ‘মিশন এক্সট্রিম’-এর জন্যই আরেফিন শুভর এই ট্রান্সফরমেশন। তখন মাত্রই ‘আহা রে’ সিনেমার শুটিং শেষ করেছিলেন। সিনেমাটির চরিত্রের জন্য তাঁকে ওজন বাড়াতে হয়েছিল। এদিকে ট্রান্সফরমেশনের জন্য হাতে সময় ছিল ৯ মাস। এই দীর্ঘ সময় অক্লান্ত পরিশ্রম করে নিজেকে ৯৪ কেজি ওজন থেকে ৮২ কেজিতে নামিয়ে নিয়েছেন শুভ। তার পরবর্তী সিনেমার জন্য বঙ্গকথনের পক্ষ থেকে অনেক শুভকামনা।

এনএস/এমএইচ/২১.০৯.২০২০/

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More