৩ কোটি টাকা অনুদান পেলো ৭৩৪ যুব সংগঠন

0 291

||বঙ্গকথন প্রতিবেদন||

আত্ম-কর্মসংস্থান সৃষ্টি ও দারিদ্র্য বিমোচনে সফল কর্মকাণ্ডের স্বীকৃতিস্বরূপ দেশের ৭৩৪টি যুব সংগঠনের মধ্যে তিন কোটি টাকার অনুদান বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বৃহস্পতিবার সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ২০১৯-২০ অর্থবছরে আত্ম-কর্মসংস্থান সৃষ্টির উদ্দেশ্যে যুব সংগঠনগুলোর মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, শিক্ষা, সংস্কৃতি, সমাজসেবা, জনসচেতনতামূলক কার্যক্রমসহ সব ধরনের সামাজিক উন্নয়নে দেশের যুব সংগঠনগুলো অগ্রণী ভূমিকা পালন করে। দেশের যে কোনো দুর্যোগময় মুহূর্ত এমনকী করোনার কঠিন দুঃসময়েও যুব সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।  

যুব সংগঠনগুলো আরো বেশি গতিশীল ও কার্যকর করে গড়ে তুলতে প্রতিবছরের মতো আমরা এবারো মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেশের ৭৩৪টি যুব সংগঠনের মধ্যে তিন কোটি টাকার অনুদান দিয়েছি। আমি বিশ্বাস করি, এ প্রণোদনার মাধ্যমে যুব সংগঠনগুলো দারুণভাবে উৎসাহিত হয়ে দেশ ও জাতি গঠনে আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে সমর্থ হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More