হাইকোর্টে আগাম জামিন খালিদীর

0 47

গণমাধ্যম প্রতিবেদন

দুদকের করা মামলায় অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীকে আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বুধবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করার পর বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ তাকে আগাম জামিন দেন।

তৌফিক ইমরোজ খালিদী বলেন, এরকম একটি অভিযোগ যে আনতে পারে দুদক। এটি আমাকে খুব হতবাক করেছে। আমার মনে হয় এরা যা ইচ্ছা তাই করতে পারে। আমি হয়তো ঘরে শুয়ে আছি তারা আমাকে সেখান থেকেও গ্রেফতার করে নিয়ে আসতে পারে। এই এফআইআরটিতে প্রতিটি অভিযোগ ভুলে ভরা।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান বলেন, এটি কখনোই তাকে হেয় প্রতিপন্ন করার জন্য মামলা করেনি। দুদক তার ব্যাংক অ্যাকাউন্টের ডুকুমেন্টের ভিত্তিতেই মামলা করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ জুলাই তৌফিক ইমরোজ খালিদীর নামে বিভিন্ন ব্যাংকের বিভিন্ন হিসাবে জ্ঞাত আয় বহির্ভূত ৪২ কোটি টাকা থাকার অভিযোগে দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার বাদী হয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ ওই মামলা দায়ের করেন। মামলার এজাহারে বলা হয়, তৌফিক ইমরোজ খালিদী ভুয়া কাগজপত্র তৈরি করে অবৈধ প্রক্রিয়ায় প্রতারণার মাধ্যমে উক্ত টাকা আয় করেছেন।

সংবাদ-সূত্র : যমুনা টেলিভিশন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More