সাদুল্লাপুর প্রেসক্লাবে সোহেল সভাপতি, পলাশ সাধারণ সম্পাদক

0 46

জেলা প্রতিবেদক, গাইবান্ধা

দৈনিক সমকালের মো. শাহজাহান সোহেলকে সভাপতি এবং যমুনা টেলিভিশন ও বাংলা ট্রিবিউনের মো. জিল্লুর রহমান পলাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারণ সভার আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যর সদস্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম (করতোয়া) ও মাহামুদুল হক মিলন (ভোরের কাগজ), সহ-সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির (মানবজমিন, বার্তা২৪), অর্থ সম্পাদক মোস্তাফিজার রহমান ফারুক (সংবাদ), কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক), খোরশেদ আলম (নয়াদিগন্ত, ঘাঘট), ছামছুল হক কাজল (ভোরের পাতা), আমিনুল ইসলাম (ভোরের ডাক), সাইদুর রহমান (বাহের সংবাদ), ছোলায়মান সরকার (খবর পত্র) ও জাহাঙ্গীর আলম (ইনকিলাব, জনসংকেত)। এছাড়া সাধারণ পরিষদের সদস্যরা হলেন, আবদুল জোব্বার আকন্দ (সাতমাথা), মাসুদ মো. আনোয়ার হোসেন (জনতা), এসএম আসাদুজ্জামান (প্রতিদিনের সংবাদ) ও নয়ন কুমার সাহা (সংবাদ কনিকা)।

প্রেসক্লাবের বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে সাধারণ সভায় বিগত দুই বছর মেয়াদী কমিটির সার্বিক কর্মকাণ্ড ও প্রেসক্লাবের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পরে বিদায়ী সভাপতি নতুন কার্যনিবাহী পরিষদের ১৩ সদস্যের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। একই সঙ্গে বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

উল্লেখ্য, সাদুল্যাপুর প্রেসক্লাব ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। ২০১১ সালে সাগর-রুনি হত্যাকাণ্ডের পরই সাদুল্লাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা দ্বন্দ্ব, বিরোধ ভুলে সকল সংগঠন বিলুপ্তি ঘোষণা করে ঐক্যের ভিত্তিতে সাদুল্লাপুর প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। ঐক্যবদ্ধ প্রেসক্লাবটি শহরের প্রাণকেন্দ্র সাদুল্যাপুর বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠের দক্ষিণ-পূর্বে অবস্থিত।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More