শুভ জন্মদিবস, নাদিয়া!

0 40

সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন

অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নাদিয়া আহমেদের জন্মদিন আজ। ৩১ আগস্ট ঢাকায় জন্মগ্রহণ করেন এই গুণী শিল্টী। বর্তমানে বসবাস করছেন উত্তরাতে। ১৯৮৬ সালে বিটিভি শিশু অনুষ্ঠান শিশুমেলা দিয়ে তার টেলিভিশনে অভিষেক ঘটে।

১৯৯১ সালে নতুন কুঁড়ির অভিনয় শাখায় অংশগ্রহণের পর থেকে অভিনয় শুরু করেন। ১৯৯২ সালে বিটিভির সেসময়ের তুমুল জনপ্রিয় ‘বার রকমের মানুষ’ ধারাবহিকের ‘বৈচি’ চরিত্রের মাধ্যমে অভিনেত্রী নাদিয়া পরিচিতি পান। সেই থেকে টিভিনাটকে নিয়মিত অভিনয় করছেন। কার অভিনীত উল্লেখযোগ্য নাটক হল- ‘ছায়কায়া’, ‘দৃষ্টিদান’, ‘মধ্যবর্তী’, ‘প্রজাপতি মন’, ‘ইট কাঠের খাঁচা’, ‘অগ্নিগিরি’, ‘অধ্যাপক’, ‘শেষের রাত্রি’।

ক্লাস সিক্সে পড়ার সময় প্রথম এলিগেন্টস সোয়েটারের বিজ্ঞাপনে মডেলিং করেন। তবে পন্ডস আর ওয়ালটনের বিজ্ঞাপন মডেলিংয়েপর পরিচিতি পান নাদিয়া।

নাদিয়া ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজে পড়াশুনা করেছেন। ২০০৮ অভিনেতা মনির খান শিমুলের সাথে নাদিয়া বিয়ে হয় এবং ২০১৩ সালের নভেম্বরে তাদের মৌখিক বিচ্ছেদ ঘটে। তারা ৫ বছর আলাদা থাকেন। বিচ্ছেদের পর ১৪ জানুয়ারি ২০১৬ তারিখে অভিনেতা এবং মডেল এফএস নাঈমকে বিয়ে করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More