শীতকালের এই রূপচর্চা টিপসগুলো আপনার ত্বককে কোমল ও মসৃণ করে তুলবে

0 102

||যাপিত জীবন প্রতিবেদন||

সামনে আসছে শীতকাল। আর এই শীতকালে ত্বকের যে সমস্যা গুলো আমাদের বেশি বিব্রত করে তা হলো ত্বক শুষ্ক হয়ে যাওয়া ও ত্বক ফেটে যাওয়া। শীতকালে আপনার ত্বক যদি শুষ্ক হতে থাকে, চামড়া ফাটতে শুরু করে এবং হাতের আঁচড় লাগলে সাদা দাগ হয়ে যায়। তাহলে ত্বক কোমল করার জন্য এই দুটি রূপচর্চা (Rupchorcha) পদ্ধতি অবশ্যই দেখুন 100% আপনার ত্বক কোমল হবেই।

এই রূপচর্চা (Rupchorcha) পদ্ধতি দুটি সাথে সাথে কাজ দেয় যার জন্য আপনি বিউটি টিপসটি (Beauty tips) একবার ইউজ করেই সাথে সাথে তার ফল পাবেন বিশেষত আপনার বয়স যদি 18 থেকে 30 এর মধ্যে হয়।

শীতকালে শুষ্ক আবহাওয়ার জন্য আমাদের শরীর থেকে প্রচুর মৃত কোষ ঝরে পড়ে আর তার কারণেই আমাদের স্কিন্টি আরো বেশি শুষ্ক দেখায়।

রূপচর্চা টিপস ডেথ স্কিন ক্লিয়ার করার জন্য
প্রথমে আপনাকে আপনার স্কিন থেকে মৃত কোষগুলি তুলে ফেলতে হবে এবং তারপর আপনার স্কিন টিকে কোমল করার টিপসটি ব্যবহার করতে হবে তো আমরা শুরু করব মৃত কোষগুলি বা ডেথ স্কিন ক্লিয়ার করা দিয়ে।

প্রয়োজনীয় উপকরণ
কফির প্যাকেট এক টাকার
অলিভ অয়েল পরিমাণমতো

পদ্ধতি
দুটিকে ভালোভাবে মিক্স করতে হবে এবং ফেসপ্যাক এর মতো আস্তে আস্তে মুখে লাগাতে হবে। তারপর 10 থেকে 15 মিনিট পরে ধুয়ে নিতে হবে।

উপকারিতা
শীতকালে মুখের সমস্ত মৃত কোষগুলিকে রিমুভ করে দেয় এবং মুখটি আরও উজ্জ্বল করে তোলে

এবার আপনার দরকার ত্বককে কোমল করে তোলার রূপচর্চা টিপস
এর জন্য আপনাকে এই রূপচর্চা (Rupchorcha) টিপস টি দারুন সাহায্য করবে। সপ্তাহে 2 বার করতে পারলে আপনার স্কিন শীতকালেও টানটান আর উজ্জ্বল থাকবে।

শীতকালে ত্বকের যত্ন
শীতকালে ত্বকের যত্ন

প্রয়োজনীয় উপকরণ
হলুদ এক চামচ
বেসন দু’চামচ
অয়েলি ত্বক হলে গোলাপ জল
শুষ্ক ত্বক হলে দুধ
মধু এক চামচ

পদ্ধতি
সবগুলি উপকরণ একসাথে নিয়ে ভালোভাবে মিক্স করতে হবে এবং 10 থেকে 15 মিনিট আপনার মুখে লাগিয়ে রাখতে হবে এটি সপ্তাহে এক থেকে দুবার অন্তত করতে হবে তাহলে পুরো শীতকালে আপনার ত্বক কোমল থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More