রজনীকান্তকে পেছনে ফেলছেন বিজয়!

0 78

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

বলিউড তারকাদের নিয়েই বেশি মেতে থাকেন সিনেপ্রেমীরা। সালমান, শাহরুখ, অক্ষয়ে ডুবে থাকেন বছরজুড়ে। তবে তিন খানকেও মাঝেমধ্যে হার মানান ভারতের দক্ষিণী চলচ্চিত্রের তারকা বিজয়।

তার পুরো নাম- জোসেফ বিজয় চন্দ্রশেখর। তবে ভক্তরা তাকে থালাপতি নামেই বেশি চেনেন। রজনীকান্তের পরে অনেকে বিজয় থালাপতিকেই বড় তারকা বলে মানেন।  কারণ বড়পর্দায় তার ছবি মানেই ব্লকবাস্টার হিট। যে কারণে বিজয়কে সিনেমায় নিতে মোটা অঙ্কের অর্থ ব্যয় করতে চিন্তা করেন না দক্ষিণের পরিচালকরা।

এবার জানা গেল, নিজের ৬৫তম সিনেমায় অভিনয়ের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বিজয়। আর এই পারিশ্রমিক নিয়ে নিজভূমির কিংবদন্তি অভিনেতা রজনীকান্তকে পেছনে ফেলে দেবেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, খ্যাতিমান পরিচালক বেত্রিমারানের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বিজয়। আর সেই ছবির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন তিনি। বিজয়ের এই প্রস্তাবে ইতিবাচক সাড়াও দিয়েছেন ছবিটির প্রযোজনা সংস্থা সান পিকচার্স। ছবির নাম এখনো ঠিক হয়নি।

এক বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, ইতিমধ্যে বিজয়ের অ্যাকাউন্টে ৫০ কোটি রুপি জমাও করেছে সান পিকচার্স। বর্তমানে ‘মাস্টার’ নামে একটি তামিল ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন বিজয়। সে ছবিতে তাকে অধ্যাপকের ভূমিকায় দেখা যাবে।

ছবিটির কাজ সমাপ্ত হলেই বিগবাজেটের এই ছবির কাজে যোগ দেবেন তিনি। জানা গেছে, বলি সুপারস্টার রজনীকান্ত ‘দরবার’ নামে একটি ছবিতে ৯০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এবার বিজয় ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে রজনীকান্তের রেকর্ডটি ভেঙ্গে ফেলবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More