মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ধৃষ্টতা প্রদর্শনকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন

0 203

||বঙ্গকথন প্রতিবেদন||

ঐতিহাসিক মুজিববর্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য এবং সংবিধান অবমাননা করে মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ধৃষ্টতা প্রদর্শনকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। মঙ্গলবার বিকেলে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবীসহ ৬০টি সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচির আয়োজন করা হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে শহরের জিরোপয়েন্ট সাতমাথা বীরশ্রেষ্ঠ স্কয়ার এলাকায় এই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, বাংলাদেশ গ্রাম থিয়েটার এবং একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির স্থানীয় নেতাকর্মীরা।

মানববন্ধন চলাকালে আয়োজিত সমাবেশ থেকে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার হুমকি দিয়ে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদীরা বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্রে রূপান্তরের অপচেষ্টা চালাচ্ছে। সমাবেশ থেকে বক্তারা সংবিধান অবমাননাকারী হেফাজতে ইসলামের মাহসচিব জুনায়েদ বাবুনগরী এবং খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের দাবি জানান। একইসঙ্গে দেশে মৌলবাদী ও সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধের দাবিও জানান তারা।

এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More