মাসিক কল্যাণ ও অপরাধ সভায় বগুড়া পুলিশের ২৪ সদস্য পুরস্কৃত

0 30

||বঙ্গকথন প্রতিবেদন||

বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অক্টোবর মাসের কর্মসম্পাদনের ভিত্তিতে ২৪ পুলিশ সদস্য পুরস্কৃত হয়েছেন। মঙ্গলবার পুলিশ লাইন্স মিলনায়তনে সভা শেষে এই পুরস্কার তুলে দেয়া তাদের হাতে।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার সভাপতিত্বে সকালে এই কল্যাণ ও অপরাধ সভা শুরু হয়। সভার শুরুতে ঢাকার মাইন্ড এইড হাসপাতালে সোমবার নির্মমভাবে খুন হওয়া সিনিয়র এএসপি আনিসুল করিম এর প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় ১২ জন পুলিশ সদস্যকে ক্রেস্ট, ৩ জনকে বিশেষ পুরস্কার, ৯ জনকে আর্থিক পুরস্কার প্রদান করা হয়। এছাড়া অবসরে যাওয়া চারজন পুলিশ সদস্যকে সম্মাননাও জানানো সভায়।

ক্রেস্ট প্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন সদর থানার এএসআই ইলিয়াস রহমান, আদমদিঘি থানার এএসআই শিবলুর রহমান, জেলা বিশেষ শাখার এএসআই রফিকুল ইসলাম, সদর থানার এসআই জহুরুল ইসলাম, শিবগঞ্জ থানার এসআই জিলালুর রহমান, সদর থানার এসআই রোজিনা খাতুন, জেলা গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর কবির, জেলা গোয়েন্দা শাখার এসআই ফরহাদ সরকার, সার্জেন্ট ওমর ফারুক, শেরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন সদর থানার ওসি হুমায়ুন কবীর এবং শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

বিশেষ পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন এসআই আমিনুল ইসলাম, জেলা বিশেষ শাখার এএসআই মনিরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার এএসআই খলিলুর রহমান এবং একই শাখার কন্সটেবল জহুরুল ইসলাম। অর্থ পুরস্কার পেয়েছেন উপশহর ফাঁড়ির এএসআই কাওসার জাহান, আদমদীঘি থানার এসআই সোলায়মান আলী, সদর থানার এএসআই আব্দুস সালাম ও এএসআই এনামুল হক, শিবগঞ্জ থানার এএসআই আবদুল কুদ্দুস, গাবতলী মডেল থানার মোস্তাকিন, শাজাহান আলী ও আব্দুল আওয়াল। এছাড়া সদ্য অবসরে যাওয়া এএসআই শাহ্ আলম, নায়েক মামুনুর রশিদ, কন্সটেবল আমিনুল ইসলাম মন্ডল ও কন্সটেবল আবু তাহেরকে সম্মাননা জানানো হয় এই সভা থেকে।

শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের সঞ্চালনায় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস) রফিকুল আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদিঘি সার্কেল) কে এইচ এম এরশাদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিকী এবং পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুসহ সব থানার অফিসার ইনচার্জ এবং সব ইউনিট প্রধানরা উপস্থিত ছিলেন।

এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More