বিএনপির অভিযোগ কল্পিত, বললেন কাদের

0 40

বঙ্গকথন প্রতিবেদন

সরকারের বিরুদ্ধে বিএনপি কল্পিত ব্যর্থতার অভিযোগ তুলেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন। তিনি বলেন, মির্জা ফখরুলকে বলতে চাই, পৃথিবীর একটি দেশের নাম বলুন, যে দেশ বাস্তুচ্যুত মানুষদের আশ্রয় দিয়ে মানবিকতার এমন অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রায় ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয়, বাসস্থান, আহার দিয়ে শেখ হাসিনা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। সারাবিশ্ব যখন শেখ হাসিনার মানবতার এবং মানবদরদী ভূমিকার প্রশংসায় পঞ্চমুখ তখন তো আপনারা একটা ধন্যবাদ জানাতেও ব্যর্থ হয়েছেন।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একদিন ত্রাণ সহায়তা করতে গিয়ে ফটোসেশন করে আপনারা ফিরে এসেছেন অথচ আওয়ামী লীগের কেন্দ্র থেকে উপজেলা পর্যায় পর্যন্ত নেতাকর্মীরা দিনের পর দিন, মাসের পর মাস মানবিক সহায়তা নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছিল। সরকারের ভালো কাজের প্রশংসা না করে উল্টো আপনারা কল্পিত ব্যর্থতার অভিযোগ তুলেছেন।

সরকারের পররাষ্ট্র নীতি সম্পর্কে মির্জা ফখরুলের সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, যারা অবৈধভাবে ক্ষমতা দখল করে নিজেদের স্বার্থে রাষ্ট্র ক্ষমতা ব্যবহার করেছে তাদের মুখে নীতির কথা মানায় না। এ সময় বঙ্গবন্ধুকে হত্যার পর মোশতাক-জিয়া চক্র অবৈধ ক্ষমতা অপব্যবহারের মাধ্যমে জাতির বিবেককে কারারুদ্ধ করে রেখেছিল বলে মন্তব্য করেন তিনি।

সংবাদ-সূত্র : জাগোনিউজ!

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More