বান্দরবানে জনসংহতি সমিতির নেতাকে গুলি করে হত্যা

0 30

।। বঙ্গকথন প্রতিবেদক, বান্দরবান ।।

বান্দরবানে জনসংহতি সমিতির এক নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলার জামছড়ি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ওই নেতার নাম বাচমং মারমা (৩৬)। তিনি আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির বাঘমারা শাখার নেতা ছিলেন। এছাড়া বাজারে তিনি পল্লী চিকিৎসক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী জামছড়ি বাজারে তার দোকানে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ক্ল্যশৈমং মারমা জানিয়েছেন, জামছড়ি বাজারে দোকানে বসে থাকা অবস্থায় তাকে সন্ত্রাসীরা অতর্কিতভাবে এসে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর জামছড়ি বাজার এবং পাড়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আতংকে জামছড়ি বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দিয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) শহিদুল ইসলাম চৌধুরী জানান সন্ধ্যার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী সন্ধ্যা ছয়টায় জামছড়ি বাজারে এসে পল্লী চিকিৎসক বাচ মং মারমা কে গুলি করে তখন তিনি ঘটনাস্থলে নিহত হন। কি কারনে বা কেন মারা হয়েছে তা এখনো জানা যায়নি, তবে পুলিশের পক্ষ থেকে আমরা তদন্ত করে দেখছি তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More