বগুড়া লেখক চক্রের নতুন কমিটি : রফিক সভাপতি, কুহেলী সাধারণ সম্পাদক

0 122

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

বগুড়া লেখক চক্রের নতুন কমিটিতে কবি ইসলাম রফিক সভাপতি এবং কবি কামরুন নাহার কুহেলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার রাতে সংগঠনের সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে এই কমিটি নির্বাচিত হয়।

সোমবার সন্ধ্যায় শহরের ঠনঠনিয়া ইউটিআই হলরুমে শুরু হয় বগুড়া লেখক চক্রের সাধারণ সভা। সভাটি দুটি পর্বে বিভক্ত ছিলো। প্রথম পর্বে সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কবি ইসলাম রফিক। সভায় কবি সম্মেলন ও সংগঠনের বিগত দুই বছরের কার্যক্রম উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক কামরুন নাহার কুহেলী। বিগত দুই বছরের কার্যক্রমের মূল্যায়ন শেষে সভাপতি ইসলাম রফিক ২০১৯-২০২০ মেয়াদী পুরাতন কমিটি ভেঙে দেন। এরপর সদস্যদের মতামতের উপর ভিত্তি করে সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট পলাশ খন্দকারকে আহবায়ক এবং কবি মামুন রশীদ ও আবু রায়হানকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এপলাশ খন্দকারের সভাপতিত্বে দ্বিতীয় পর্বের কার্যক্রম শুরু হয়। বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য কবি মামুন রশীদ ও আবু রায়হান। এরপর সবার মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের (২০২১-২০২২) জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত করা হয়।

কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন কবি ইসলাম রফিক ও কবি কামরুন নাহার কুহেলী। নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি হাবীবুল্লাহ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান, গণ-সংযোগ সম্পাদক আব্দুর রাজ্জাক বকুল, আসর পরিচালনা সম্পাদক সাফওয়ান আমিন, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম রনজু এবং নির্বাহী সদস্য ৪ জন হলেন আমির খসরু সেলিম, সারমিন সীমা, ফরহাদুজ্জামান শাহী এবং আবু রায়হান।

এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More