বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতে ১৬ হাজার টাকা জরিমানা আদায়

0 52

বঙ্গকথন প্রতিবেদন

বগুড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শনিবার ১৬ হাজার টাকা জরিমানা আদায় করেছে জেলা প্রশাসন। বিকেলে জেলা প্রশাসনের সহকারী কমিশনার নাসিম রেজা এই তথ্য গণমাধ্যমকে জানান।

নাসিম জানান, শনিবার জেলা প্রশাসনের নির্বাহী ফেরদৌস আরা, তাসনিমুজ্জামান, পাপিয়া সুলতানা এবং তিনি নিজে ভ্রাম্যমাণ আদালতে ৭টি মামলা পরিচালনা করেন। এসময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন-২০১৮ এর ২৫ (১) ও ২৫ (২) ধারা অনুযায়ী সরকারি নির্দেশনা অমান্য করে স্কুল পরিচালনা করার অপরাধে শহরের জলেশ্বরীতলার আল-আমিন স্কুলকে ৫ হাজার টাকা, বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন-২০১৪ এর ৭ ও ১৯ ধারা অনুযায়ী লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার অপরাধে মফিজ পাগলার মোড়ের সিয়াম হোটেল ও এইচআর হোটেলকে ৫০০০ টাকা করে ১০ হাজার টাকা এবং দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী মাস্ক না পরার অপরাধে ৫ জনকে ১ হাজার টাকা অর্থদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রটগণ। এর শুক্রবার জেলা প্রশাসনের ৬টি ভ্রাম্যমাণ আদালত ১৫টি মামলায় ১২ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More