বগুড়ায় নতুন শনাক্ত ৩৩, করোনায় প্রাণহানি আরো ৩ জনের

0 295

||বঙ্গকথন প্রতিবেদন||

বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১৯৮টি নমুনার ফলাফলে নতুন করে ৩৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১৬ দশমিক ৬৬ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ১৮ জন। তবে করোনায় নতুন করে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে বগুড়ায়।

ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গেলো ২৪ ঘণ্টায় জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১৯৮টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনায় ২৯জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের ল্যাবে ১০টি নমুনা পরীক্ষায় ৪ জনের পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ৩৩ জনের মধ্যে সদর উপজেলার ২৮ জন, গাবতলী উপজেলার ২ জন, আদমদীঘি উপজেলার ২ জন এবং কাহালু উপজেলার একজন বাসিন্দা রয়েছেন।

১ এপ্রিল থেকে এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হলেন ৮ হাজার ৭০৬জন এবং সুস্থ্যতার সংখ্যা ৭ হাজার ৯৫১ জনে দাঁড়িয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫৪৯ জন। গেলো ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন সদর উপজেলার তিন বাসিন্দা মতিউর রহমান, শামছুল আলম এবং সুলতানা বেগম। এই তিন জনের প্রাণহানির মধ্য দিয়ে বগুড়ায় এ পর্যন্ত করোনায় মারা গেলেন ২০৬ জন।

এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More