বগুড়ায় এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে আরেক প্রার্থীর সমর্থককে মারপিটের অভিযোগ

0 130

||বঙ্গকথন প্রতিবেদন||

বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে নিজের সমর্থককে মারপিটের অভিযোগ করেছেন আরেক কাউন্সিলর প্রার্থী। বুধবার রাতে সালমান হৃদয় নামের ওই যুবককে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আমিন আল মেহেদী বঙ্গকথনকে জানান, বুধবার রাতে সালমান হৃদয় নামে তার একজন সমর্থক ওয়ার্ডের কারবালা এলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে তাকে প্রধান অতিথি করায় কাউন্সিলর প্রার্থী এরশাদ শেখ ক্ষুব্ধ হয়ে তাকে তার কার্যালয়ে নিয়ে বেধড়ক মারপিট করেন। পরে তার সমর্থকরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। নির্বাচনী প্রতিদ্বন্দ্বীতার জেরেই এই মারপিটের ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ আমিন আল মেহেদীর।

আরেক কাউন্সিলর প্রার্থী এরশাদ শেখ অবশ্য বঙ্গকথনকে জানিয়েছেন, প্রতিবেশী হবার সুবাদে সালমান প্রায়ই তার ওখানে যেতেন। কিন্তু নির্বাচনী এলাকায় এরশাদের নামে বিভিন্ন অপপ্রচার চালাতেন তিনি। বুধবার সকালে সালমান তার কার্যালয়ে গেলে তিনি এসব বিষয়ে তাকে সতর্ক করেন এবং একটি চড় মারেন। এরবাইরে তাকে কোনো মারপিট করা হয় নি বলে দাবি তার।

রাত ১০টার দিকে এই প্রতিবেদন প্রস্তুতের সময় পর্যন্ত এই ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের হয় নি। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানিয়েছেন, মারপিটের ঘটনার খবর পেয়ে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। কেউ লিখিত অভিযোগ করলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএইচ//     

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More