পাপ-পুণ্য সেন্সরে যাচ্ছে

0 133

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||


গিয়াসউদ্দিন সেলিম দেশি সিনেমার পরিচিত মুখ।আগের দুই সিনেমা ‘মনপুরা’ ও ‘স্বপ্নজাল’ সিনেমা দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন এই নির্মাতা।তাঁর পরিচালিত তৃতীয় সিনেমা ‘পাপ পুণ্য’।

সিনেমার শুটিং শেষ করেছেন গত বছরের শেষে। পহেলা বৈশাখে মুক্তি দেয়ার কথা থাকলেও করোনাভাইরাসের পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় সেটা আর সম্ভন হয় নি। সিনেমাটির প্রয়োজনীয় অনেক কাজও আটকে যায়। তবে এখন কারিগরি অংশের কাজ চলছে।

চলতি মাসের ১৫ তারিখ পাপ-পূন্য সিনেমাটি সেন্সরে জমা দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম । সেখান থেকে ছাড়পত্র পেলেই ছবিটি মুক্তির প্রক্রিয়া শুরু করবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, “আমাদের কাজ প্রায় শেষই। এখন সেন্সরে দেয়ার পালা। আমি চেষ্টা করেছি নতুন একটি গল্পের মধ্য দিয়ে ছবিটি নির্মাণ করার। সফলতা ব্যর্থতার বিষয়টি দর্শকের ওপরই।তবে এটুকু বলতে পারি, এ ছবির প্রত্যেক অভিনয়শিল্পীই আন্তরিকতার সঙ্গেই অভিনয় করেছেন। সেই হিসেব থেকে বলা যায় যে ছবিটি সাড়া জাগাবে।“কেমন হবে গল্প এই প্রশ্নের উত্তর দিয়েছেন একটু ঘুরিয়ে;বললেন, ‘মানুষের মৌলিক তাড়নাকেই ফুটিয়ে তুলতে চাই নতুন মোড়কে। আগে যে দুটি ছবি বানিয়েছি, ছবিটি তা থেকে আলাদা হবে।’

সিনেমাটির কাস্টিংয়ে বেশ মনোযোগ ছিল নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের।তাইতো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুল, স্বাগতাদের মত গুণী অভিনেতারা।

পাপ-পুণ্যের জন্য অনেক অনেক শুভকামনা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More