নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের মামলায় বগুড়ায় বিএনপির ৩৮ নেতা-কর্মী কারাগারে

0 38

বঙ্গকথন প্রতিবেদন

গত সংসদ নির্বাচনে জাতীয় পার্টির নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের মামলায় বগুড়ায় ৩৮ বিএনপি নেতা-কর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। মামলায় জামিন আবেদন করে বিএনপি নেতা-কর্মীরা রোববার আদালতে হাজির হলে তাদের জামিন না মঞ্জুর করে এই আদেশ দেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২২ ডিসেম্বর সংসদ নির্বাচনের প্রচারনার সময় শিবগঞ্জ উপজেলার চৌকিরঘাট এলাকায় জাতীয় পার্টির প্রার্থী শরিফুল ইসলাম জিন্নাহের নির্বাচনী অফিসে অগ্নিংসংযোগের ঘটনায় মামলা হয় অর্ধশত বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে। আসামীরা দীর্ঘদিন উচ্চ আদালতের জামিনে ছিলেন।

আসামীপক্ষের আইনজীবি আবদুল বাছেদ বঙ্গকথনকে জানান, রোববার আদালতে মামলার অভিযোগপত্র দাখিলের পর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম.আর. ইসলাম স্বাধীন ও শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগমসহ মামলার ৩৮ আসামী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে জামিন আবেদন করেন। দুপুরে শুনানি শেষে আদালতের বিচারক আসমা আহম্মেদ জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More