নিম্নমানের খাবার আর ওজনেও কম, সিরাজগঞ্জের ৮ দোকানীর অর্থদণ্ড

0 282

জেলা প্রতিবেদক, সিরাজগঞ্জ

নিম্নমানের খাবার পরিবেশন এবং ওজনে কম দেয়াসহ বিভিন্ন অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিভিন্ন খাবার হোটেল ও বেকারিতে অভিযান চালিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২। সোমবার অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালত ৮ দোকান মালিককে ৪ লাখ ৬৫ হাজার টাকার অর্থদণ্ড দিয়েছেন।

র‍্যাব-১২’র সদর কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এরশাদুর রহমান জানান, উল্লাপাড়ার বিভিন্ন এলাকায় খাবার হোটেল, মিষ্টির দোকান ও বেকারিগুলোতে নিম্নমানের খাবার পরিবেশনসহ ওজনে কম দেয়া ও বেশি দামে পণ্য বিক্রির অভিযোগ রয়েছে বেশ কিছুদিন ধরে। সোমবার এই ধরনের দোকানগুলোতে অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা মিললে আটক করা হয় ৮ দোকান মালিককে।

পরে তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদের আদালতে হাজির করা হলে তিনি ওজন ও পরিমাক আইন এবং খাদ্য নিরাপত্তা আইনে ব্যবসায়ী রবিউল করিমকে ১ লাখ ৪০ হাজার টাকা, আইনুল হককে ১ লাখ টাকা, হাবিবুর রহমানকে ১ লাখ টাকা, শামসুল ইসলাম সাবানকে ২০ হাজার টাকা, আবদুর রহমানকে ২০ হাজার টাকা, আনন্দ ঘোষকে ১০ হাজার টাকা, রঞ্জন ঘোষকে ৭ হাজার টাকা, প্রদীপ ঘোষকে ৫ হাজার টাকার অর্থদণ্ড দেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More