ধুনটে শিয়ালের কামড়ে তিন জন আহত

0 255

||উপজেলা প্রতিবেদক, ধুনট (বগুড়া)||
বগুড়ার ধুনট উপজেলায় শিয়ালের কামড়ে দুই শিক্ষার্থী ও এক গৃহবধূসহ তিন জন আহত হয়েছেন। এসময় দুটি গবাদি পশুকেও কামড়ে দেয় শিয়াল। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সরোয়া-পাঁচথুপি গ্রামে ফসলের মাঠে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের সরোয়া-পাঁচথুপি গ্রামের আবজাল হোসেনের স্ত্রী রাহেলা খাতুন (৫০), শহিদুল ইসলামের ছেলে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী নাইম হোসেন (১২) এবং আলম হোসেনের ছেলে নবম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল ইসলাম (১৪)।

স্থানীয়রা জানান, উপজেলার সরোয়া-পাঁচথুপি গ্রামের শহিদুল ইসলাম ফসলের মাঠে টমেটো ক্ষেত পরিচর্যা করছিলেন। তার ছেলে নাঈম হোসেন ক্ষেতের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় পাশের জঙ্গলের ভেতর থেকে একটি শিয়াল বের হয়ে নাঈমকে কামড়ে দেয়। তার বাবা ধাওয়া দিলে পালানোর সময় শিয়ালটি ওই মাঠের ভেতর থাকা গৃহবধূ রাহেলা খাতুন এবং তার একটি ছাগল ও ভেড়াকে কামড়ে দেয়। সেখান থাকা আরেক শিক্ষার্থী আশরাফুল আলমকেও কামড় দেয় শিয়ালটি।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল জাব্বার জানান, শিয়ালের কামড়ে আহতদের মধ্যে নাঈম হোসেনকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্থি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দু’জন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনার পর ওই এলাকার মানুষের মাঝে শিয়াল আতঙ্ক বিরাজ করছে। বিশেষ করে শিশুদের বাড়ির বাইরে বের হতে দিচ্ছেন না অভিভাবকরা।

উপজেলা//এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More