ঢাবি ছাত্রীকে যৌনতার বিনিময়ে কাজের প্রস্তাব অমিতাভ রেজার!

0 44

সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন

চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর বিরুদ্ধে কাজের বিনিময়ে যৌনতার প্রস্তাব দেয়ার অভিযোগ আনলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থী। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন ‘আয়নাবাজি’ খ্যাত জনপ্রিয় এই পরিচালক।

বুধবার সুমাইয়া অনন্যা নামে ওই নারী শিক্ষার্থী এক ফেসবুক পোস্টের মাধ্যমে অমিতাভের বিরুদ্ধে কাজের পাইয়ে দেয়ার বিনিময়ে প্রডিউসারের সাথে যৌনতার প্রস্তাব দেয়ার অভিযোগ তোলেন।

গণমাধ্যমকে অমিতাভ জানান, এটি একটি ফেক অ্যাকাউন্ট, বহু আগে থেকেই এমন ফেক অ্যাকাউন্ট চালু আছে। এরপরই অমিতাভ তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে অভিযুক্ত আইডিটি তার নয় বলে জানান। ওই অ্যাকাউন্টের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়ার কথাও জানান। এসময় অমিতাভ বলেন, তার ভেরিফায়েড অ্যাকাউন্ট বাদে তাকে আর কোনো অ্যাকাউন্টে পাওয়া যাবে না।

অভিযোগকারীর তার সাথে ভিডিও কলে কথা বলার দাবি করেছেন জানালে তিনি বলেন,  ২০১৬ সালে করা একটি লাইভ ভিডিও চালিয়ে বিভিন্ন সময় এমন কাজ করা হয়েছে। তার ভেরিফায়েড আইডি থেকেও কথা হয়েছে অভিযোগকারীর এমন দাবির প্রেক্ষিতে তিনি বলেন, এটি মিথ্যা, আমার ফেসবুকে এমন কোনো রেকর্ড নেই।

পরবর্তীতে অভিযোগকারীকে আনফ্রেন্ড করা হয়েছে এমন দাবিকেও তিনি মিথ্যা বলে মন্তব্য করেন। ফেক অ্যাকাউন্ট নিয়ে সাইবার ক্রাইমে কোনো অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন- এক বছর আগে আমি এগুলো নিয়ে অভিযোগ জানিয়েছিলাম। এখন আবার করতে হবে। অভিযুক্ত আইডিটির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এরকম অনেকগুলো আইডি আছে।বে, অমিতাভের এমন দাবি মানতে নারাজ অভিযোগকারী ওই নারী। পাল্টা আরেক পোস্টে ওই নারী শিক্ষার্থী দাবি করেন, অমিতাভের ভেরিফাইড ও অভিযুক্ত অ্যাকাউন্ট দুটি থেকেই অমিতাভ তার সাথে কথা বলেছেন। অভিযুক্ত আইডিটি কোনোভাবেই অমিতাভের ফেইক আইডি না। এমনকি অমিতাভ অভিযুক্ত আইডি থেকে তার সাথে ভিডিও কলেও কথা বলেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More