ডাকাত সরদার ‘লুৎফর পাগলা’ গোয়েন্দা পুলিশের হাতে ধরা

0 120

||বঙ্গকথন প্রতিবেদন||

খুন-দস্যুতাসহ ১৫ মামলার গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী আন্তঃজেলা ডাকাত দলের সরদার লুৎফর শেখ ওরফে লুৎফর পাগলাকে  গ্রেফতার করেছে বগুড়া গোয়েন্দা পুলিশ। জেলার সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নের দুর্গম চরাঞ্চলে সোমবার রাতভর অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় দীর্ঘদিন ধরে পালিয়ে থাকা এই ডাকাত সরদারকে।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক জানান, দীর্ঘদিন ধরে ডাকাত সরদার লুৎফর সারিয়াকান্দি ও জামালগঞ্জ জেলার সীমানায় যমুনার চরাঞ্চলে আত্মগোপনে থেকে বিভিন্ন অপকর্মের নেতৃত্ব দিয়ে আসছিলো। তার নামে রংপুর, জয়পুরহাট, গাইবান্ধা, জামালপুর এবং বগুড়াসহ উত্তরাঞ্চলের বেশ কয়েকটি জেলায় হত্যা, গুম, ডাকাতিসহ অন্তত ১৫টি মামলার তথ্য প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও গুলি জব্দ করা হয়েছে। বিকেলে ১০ দিনের রিমান্ড আবেদনসহ তাকে আদালতে হাজির করা হলে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলেও জানান এই কর্মকর্তা।

মেহেরুল সুজন/বগুড়া ব্যুরো/২৯.১২.২০২০।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More