ট্রিপল নাইনে ফোন, চলনবিল থেকে উদ্ধার ৪০ জন

0 46

জেলা প্রতিবেদক, নাটোর

জরুরি সেবার হটলাইন ট্রিপল নাইনে (‘৯৯৯’) এ ফোন পেয়ে নাটোর জেলা পুলিশ চলনবিল থেকে ৪০ জনকে উদ্ধার করেছে। যার মধ্যে ৫ জন শিশু, ১২ জন মহিলা এবং ২৩ জন পুরুষ। বুধবার সারারাত ধরে অনেক চেষ্টা করে রাত ৪টার দিকে গুরুদাসপুর থানাধীন যোগেন্দ্রনগর এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। তিনি আরও জানান, বুধবার সকালে নওগাঁ জেলার আত্রাই উপজেলা থেকে ইঞ্জিন চালিত একটি নৌকায় করে ৪০ জনের একটি নারী শিশু ও পুরুষের দল নাটোরের চলনবিলে বেড়াতে আসে।

বেড়ানোর এক পর্যায়ে তারা বিলের মাঝখানে তিসিখালী মাজারে যায়। সেখান থেকে তারা মাজার জিয়ারত এবং খাওয়া দাওয়া শেষে রাত সাড়ে দশটার দিকে নৌকাযোগে আত্রাইয়ের উদ্দেশ্যে রওনা দেয়। তিন ঘণ্টা চলার পর তারা বুঝতে পারেন যে তারা পথ হারিয়ে ফেলেছেন।

এর মধ্যে প্রবল ঝড়বৃষ্টি এবং ঢেউ শুরু হলে তারা আতঙ্কিত হয়ে পড়েন। কিন্তু চলনবিলের মধ্যে তারা তাদের দিক কিংবা অবস্থান বুঝতে পারেনি। তারা কোন জায়গায় অবস্থান করছে কিংবা কোন দিকে যেতে হবে তারা তা বুঝতে পারছিলো না। এরপর তারা ৯৯৯-এ কল করলে অনেক চেষ্টার পর পুলিশের ৫টি টিম সারারাত ধরে খুঁজে তাদের উদ্ধার করে আত্রাই সীমানায় পৌঁছে দেয়।

…/এমএইচ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More