জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের মিছিল-সমাবেশ

0 76

||বঙ্গকথন প্রতিবেদন||

বগুড়ায় জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ। সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার এসব কর্মসূচি পালন করেন স্থানীয় নেতা-কর্মীরা।

দুপুরে শহরের টেম্পল রোড এলাকায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন যুবলীগের নেতাকর্মীরা। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় এই মিছিল।

সেখানে আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, যুবলীগ নেতা আলহাজ শেখ, অধ্যাপক নাছিরুজ্জামান টিটো, আহম্মেদ কবীর মিন্টু, মিথুন ইমরান মিথুন, শরিফুল আলম শিপুল, ফখরুল ওয়াহেদ খান শাহেদ, বাপ্পি কুমার চৌধুরী, আনোয়ার হোসেন, সাজেদুর রহমান সিজু, মাইসুল তোফায়েল কোয়েল, উদয় কুমার বর্মন, নজরুল ইসলাম বিটুল, ইফতারুল ইসলাম মামুন, শাহজাহান আলী, আলী ইমান ইনোকি, বাদশা আলমগীর, রাশেদুজ্জামান রাসেল, নুরুজ্জামান সিদ্দিকী, নাসির উদ্দিন নান্নু, কাওছার হামিদ রুবেল, তানভীর হাবিব শাওন, জাকারিয়া আদিল, এনামুল জাহিদ তিতাস, ফজলে রাব্বি মিথুন ও সাব্বির আহম্মেদ স্মরন। এসময় জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা এবং সদস্য অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু ও কামরুল হুদা উজ্জ্বল উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে কাজ করছেন সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। বিশ্বের বুকে বীরের জাতি হিসেবে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে বাংলাদেশ। দেশের উন্নয়ন অগ্রগতির পথ রুদ্ধ করতে পরাজিত শক্তি চক্রান্ত করছে। এই কুচক্রি মহল দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের ভাস্কর্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তবে বঙ্গবন্ধুর সৈনিকরা সদা তৎপর রয়েছে যে কোনো চক্রান্ত রুখে দিতে। বক্তারা যুবলীগের নেতাকর্মীদের সর্বদা সজাগ থাকার আহ্বানও জানান সমাবেশ থেকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More